বাংলাদেশী ফ্রিল্যান্সারদের কাছে পেওনিয়ার সবথেকে নির্ভরযোগ্য এবং সহজ একটি পেমেন্ট মেথড যার মাধ্যমে বাংলাদেশি ফ্রীলান্সাররা দেশের বাহিরের বায়ারদের কাছ থেকে পেমেন্ট গ্রহণ করতে পারে। সেই সাথে পেওনিয়ার বাংলাদেশি অনেকগুলো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে তাদের ব্যালেন্স উইড্র করার অপশন দিয়েছে। এটা বাংলাদেশের ফ্রিল্যান্সারদের জন্য খুবই খুশির একটা বিষয়। মোবাইল ব্যাংকিং সার্ভিস বিকাশ এরপর পায়োনিয়ার তাদের ব্যালেন্স উইথড্র করার অপশনযুক্ত করেছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ব্যাংকিং সার্ভিস উপায় এ আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে খুব সহজে আপনি পেওনিয়ার থেকে উপায় এর মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন চলুন শুরু করি আজকের আর্টিকেল।।how to send money payoneer to upay

#how to send money payoneer to upay

পেওনিয়ার থেকে উপায় এর মাধ্যমে ব্যালেন্স উইথড্র করার জন্য সর্বপ্রথম আপনারা উপায় একাউন্টে প্রবেশ করবেন।

নিজেই নিজের উপায় একাউন্ট খুলে ৭৫৳ টাকা বোনাস নিতে এই আর্টিকেল টি পরুন।

একটু নিচের দিকে গেলেই দেখতে পারবেন Other ServicesPayoneer অপশন রয়েছে আপনারা Payoneer এর লগুতে ক্লিক করবেন.

এবার এখানে দুইটা অপশন দেখতে পারবেন Create New Payoneer Account এবং কানেক্ট Exesting Payoneer account এ ক্লিক করবেন।

এবার এখানে আপনার Payoneer একাউন্টের Username পাসওয়ার্ড দিয়ে i’m not a robot এই অপশনটিতে টিক মার্ক দিয়ে SIGN IN এ প্রেস করুন। 

একাউন্টে থাকা মোবাইল নাম্বারে ভেরিফিকেশন কোড যাবে ভেরিফিকেশন কোড দিয়ে SUBMIT ক্লিক করবেন

টার্মস এন্ড কন্ডিশন গুলো পড়ে AGREE লেখাতে ক্লিক করবেন।

ব্যাস আপনার উপায় একাউন্টের সাথে পেওনিয়ার একাউন্ট লিংক হয়ে গেল এবার OK প্রেস করুন 

এবার আপনিPayoneer একাউন্টের কাস্টমার আইডি এবং তার নিচেই আপনার Payoneer একাউন্টের ব্যালেন্স দেখতে পারবেন। টাকা উত্তোলন করার জন্য আপনার Payoneer এর ব্যালেন্সের উপরে প্রেস করুন। দেখতে পাচ্ছেন আমার এখানে ৯০ EUR রয়েছে আমি ৯০ ইউরো উইথড্রো করে আপনাদেরকে দেখাচ্ছি।

এবার এখানে আপনার Withdrwal Amount এবং Reference এর জায়গায় যে কোন কিছু লিখবেন । নিচে দেখতে পারবেন এক্সচেঞ্জ রেট এবং টোটাল বাংলাদেশি কত টাকা পাবেন সেটা লেখা আসবে। বলে রাখি এখানে কিন্তু ডলারের রেট আপ ডাউন হয় ।

নিচের দিকে এসে Withdraw Now তে ক্লিক করবেন

আপনার উপায় একাউন্টের  পিন নাম্বার দিয়ে Arrow Key প্রেস করবেন

ডান দিকে স্লাইড করবেন।

OTP দিয়ে VERIFY তে ক্লিক করবেন।

ব্যাস আপনার টাকা Payoneer থেকে মোবাইল ব্যাংকিং সার্ভিস উপায় একাউন্টে রেমিটেন্স আকারে ঢুকে গেল এবার এই টাকা আপনি ইউসিবি ব্যাংকের এটিএম থেকে কোন প্রকার চার্জ না দিয়েই ক্যাশ আউট করতে পারবেন। এ বিষয়ে আরো বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *