কেমন হয় যদি আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে ইনকাম করতে পারেন। তাও আবার কোনো রকম ইভেস্ট ছাড়া। জ্বি হ্যা বন্ধুরা আমি ঠিকই বলছি, এখন থেকে আপনি আপনার ঘরে বসেই আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে ইনকাম করতে পারবেন। তাও সেটা আবার আপনার পছন্দের প্রিয় ” এন্ড্রোয়েড লেকচার বিডি”র সাথে।

”এন্ড্রোয়েড লেকচার বিডি নিয়ে এলো আপনাদের জন্য ইনকামের বিশাল সুযোগ। আপনি যদি ছাত্র/ছাত্রী হয়ে থাকেন, বা আপনার হাতে যদি 2/4 ঘন্টা সময় থাকে ফ্রিতে যে সময়টা আপনি ইনকাম করার জন্য ব্যয় করতে চান তাহলে আসুন আমাদের সাথে। আমরা নিজেরা ইনকাম করবো এবং আপনাদের জন্যও ইনকামের রাস্তা করে দিবো ইনশাআল্লাহ্।

আমরা আপনাদের সাথে নিয়ে যে কাজটি করবো তা হলো এফিলিয়েট মার্কেটিং। কেউ যদি এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আগে থেকে জেনে থাকেন তাহলে তো আলহামদুলিল্লাহ্। আর যারা জানেন না তাদের জন্য বলছি, এফিলিয়েট হলো এমন একটি ব্যবস্থা যার মাধ্যমে আপনি কম্পানির কোনো পণ্য বিক্রি করে দিলেন , এবং সেই বিক্রির বিনিময়ে আপনি একটি ইনকাম জেনারেট করলেন। এখানে পণ্য ডেলিভারি থেকে শুরু করে সকল দ্বায়িত্ব কম্পানির।

” এন্ড্রোয়েড লেকচার বিডি” আপনাদের জন্য একটি সুযোগ নিয়ে এসেছে, যেখানে আপনি আমাদের পণ্য বিক্রি করে দিবেন এবং একটি ইনকাম জেনারেট করেবেন। তাহলে আর দেরি কেন? শুরু করুন এফিলিয়েট মার্কেটিং এন্ড্রোয়েড লেকচার বিডি এর সাথে। বিস্তারিত জানতে হোয়াটসএপ এ মেসেজ ( শুধু মেসেজ )+8801629892378 করুন। এফিলিয়েট একাউন্ট খোলার লিংক নিচে দেওয়া হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *