asad atr,৬০ দিনের আগে ফেসবুকের নাম পরিবর্তন,facebook name change 60 days before,UNLIMITED FACEBOOK নাম চেঞ্জ করুন,60 day ago fb name change 2023,৬০ দিনের আগে ফেসবুকের নাম পরিবর্তন ২০২৩,ফেসবুকের নাম চেঞ্জ হয় না কেন,ফেসবুকের নাম পরিবর্তন করার নিয়ম ২০২৩,ফেসবুকের নাম পরিবর্তন,how to change facebook name,how to change your name on facebook,facebook name change,ফেসবুকের নাম পরিবর্তন করার নিয়ম,ফেসবুকের নাম কিভাবে চেঞ্জ করে,ফেসবুক প্রোফাইল নাম পরিবর্তন,facebook,ফেসবুকasad atr,৬০ দিনের আগে ফেসবুকের নাম পরিবর্তন,facebook name change 60 days before,UNLIMITED FACEBOOK নাম চেঞ্জ করুন,60 day ago fb name change 2023,৬০ দিনের আগে ফেসবুকের নাম পরিবর্তন ২০২৩,ফেসবুকের নাম চেঞ্জ হয় না কেন,ফেসবুকের নাম পরিবর্তন করার নিয়ম ২০২৩,ফেসবুকের নাম পরিবর্তন,how to change facebook name,how to change your name on facebook,facebook name change,ফেসবুকের নাম পরিবর্তন করার নিয়ম,ফেসবুকের নাম কিভাবে চেঞ্জ করে,ফেসবুক প্রোফাইল নাম পরিবর্তন,facebook,ফেসবুক

আমরা অনেকেই ফেসবুকের ইউজার নেইম চেন্জ করতে চাই, কিন্তু ফেসবুকের নিয়ম অনুসারে 60 দিনের কম সময়ে নাম পরিবর্তনের কোনো সুযোগ নেই, যা আমরা অনেকেই জানি। তবে আপনি এখন কোথায় আছেন জানেন কি? জ্বি হ্যা বন্ধুরা, আপনি এখন আছেন Android Lecture BD এর অফিসিয়াল ওয়েব সাইটে। তাহলে তো অবশ্যই কিছুটা নতুনত্ব থাকতেই হয়, এই নতুনত্বের ধারাবাহিকতায় আজকে আপনাদের জন্য এমন একটি ট্রিক্স নিয়ে হাজির হয়েছি, যার মাধ্যমে আপনি চাইলে প্রতিদিন ই আপনার ফেসবুক আইডির নাম পরিবর্তন কর‍তে পারবেন।

ট্রিক নিচের ভিডিও তে দেখানো আছে।

https://www.youtube.com/watch?v=-mhb8LoGFI4

এ কাজটি করার জন্য প্রয়োজনীয় ডাউনলোড লিঙ্কঃ

প্রথমত আপনার একটি ব্রাইজার প্রয়োজন হবে যা ভিডিওতে জানিয়ে দেওয়া হয়েছে। ব্রাউজার ডাউনলোড লিংক নিচে দেওয়া হলো।

এটি আপনি প্লে স্টোর থেকেও ডাউনলোড করতে পারবেন।

এই ব্রাউজার ছাড়াও কাজটি করার জন্য প্রয়োজনীয় আরো একটি গুরুত্বপূর্ন ফাইল হলো এক্সেটশন ফাইল। তাহলে দেরী কেন এখনই ডাউনলোড করে ফেলুন।

Warning

অতিরিক্ত চেঞ্জ করার ফলে account restrict হতে পারে। তাই যাই করবেন লিমিটের মধ্যে।

ধন্যবাদ

2 thoughts on “৬০ দিনের আগে ফেসবুকের নাম পরিবর্তন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *