আজকে আমরা জানবো, দারাজের এফিলিয়েট মার্কেটিং একাউন্ট কিভাবে করবেন? অনেকেই দারাজের এফিলিয়াট মার্কেটিং ব্যবহার করে। লক্ষ লক্ষ টাকা ইনকাম করতেছে ঘরে বসেই। আপনি যদি প্রফেশনাল একটি ইনকাম গাইড খুঁজে থাকেন, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্যই। আজকের এই আর্টিকেলটিতে, দারাজের এফিলিয়েট মার্কেটিং একাউন্ট কিভাবে করবেন, এ সম্পর্কে সকল ধারণাই দেওয়া হবে। এই আর্টিকেলটি পরে জানতে পারবেন, কিভাবে দারাজের এফিলিয়েটের হতে হয়। কিভাবে এফিলিয়েট ইনকাম আসে।

দারাজের এফিলিয়েট মার্কেটিং কি?

মূলত, এফিলিয়েট মার্কেটিং এর ইনকাম আসে কমিশন থেকে। ধরে নিন, আপনার কোনো বন্ধু কোনো প্রোডাক্ট কিনবে, আপনি তাকে দারাজের একটি পন্য সাজেস্ট করলেন। এবং আপনার পার্সোনাল লিংকটি তাকে শেয়ার করলেন আপনার লিংক থেকে যদি আপনার বন্ধু পন্যটি ক্রয় করে তাহলে আপনার সেই ক্রয়ের বিনিময়ে একটি কমিশন পেয়ে যাবেন। আরেকটু খোলাসা করে বলতে গেলে, আপনি যদি একজন কন্টেন্ট ক্রিয়েটর হয়ে থাকেন বা আপনার যদি ফেসবুক বা ইউটিউবে খুব ভালো পরিচিতি থেকে থাকে, তাহলে ( আপনি জানেন দারাজে কিন্তু নিত্য প্রয়োজনীয় অনেক পন্যই পাওয়া যায় ) কোনো একটি নিত্য প্রয়োজনীয় পণ্যের জন্য একটি ছোট ভিডিও করে সেখানে কমেন্ট বক্সে আপনার লিংকটি দিয়ে দিলেন সেই লিংক থেকে যদি কেউ কোনো পন্য কিনে তাহলে আপনি একটি কমিশন পাবেন। সেলের সংখ্যার উপর ভিত্তি করে আপনার ইনকাম হবে।

কিভাবে দারাজের এফিলিয়েট একাউন্ট খুলবেন।

দারাজের এফিলিয়েট একাউন্ট খুলার জন্য, প্রথমেই আপনাকে যেকোনো একটি ব্রাইজারে প্রবেশ করতে হবে। অথবা সরাসরি এখানে ক্লিক করে চলে যেতে পারবেন। ক্লিক করার পর আপনার সামনে একটি উইন্ডো ওপেন হবে। যেখানে নিচের ছবির একটি ফ্রম থাকবে।

আপনি কিভাবে ফ্রমটি পূরন করবেন, তার একটি ড্যামু পিক দেওয়া হলো, এবং আরো বিস্তারিত জানতে আমাদের ইউটিউব চ্যানেলের ভিডিওটি দেখবেন।

এই আবেদনটি করার কিছু দিনের মধ্যে, আপনি যেই জিমেইল এড্রেসটি দিয়ে একাউন্ট তৈরি করেছেন, সেই জিমেইলে একটি মেইল করা হবে।কারো যদি মেইল আসতে খুব বেশি দেরী হয়, তাহলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। উক্ত মেইলে একটি ডক্স ফ্রমের লিংক দেওয়া থাকবে। আপনি সেই ডক্স ফ্রমটি নির্দেশনা অনুসারে পূরন করবেন।

বিস্তারিত তথ্যের জন্য নিচের ভিডিওটি দেখুন…….

এখানে দেখতে সমস্যা হলে ( এই লিংকে ক্লিক করে ইউটিউব থেকে দেখতে পারবেন।)

এইরকম আরো আর্টিকেল পড়ুন….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *