আপনার কি ছোট থেকেই হ্যাকার হওয়ার ইচ্ছা ছিল কিন্তু সময়ের অভাব কিংবা সঠিক গাইডলাইন না থাকার কারণে হয়ে ওঠেনি? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আপনারদেরকে বেশ কিছু হ্যাকিং-গ্যাজেট এর সাথে পরিচয় করিয়ে দিবো। যেই হ্যাকিং-গ্যাজেট গুলো আপনার ব্যক্তি জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আজকে আমি আপনাদের জন্য এমন এমন কিছু হ্যাকিং-গ্যাজেটের সন্ধান দিব যে গেজেট গুলো আপনাকে প্রো হ্যাকার বানিয়ে দিতে পারে ।এই গেজেট গুলো দিয়ে আপনি অনেকগুলো ডিভাইস হ্যাক করতে পারবেন। সেই সাথে ডিভাইস গুলো কে হ্যাকারের হাত থেকে রক্ষা করতে এই গেজেট গুলো আপনাকে সাহায্য করবে।

Wifi nugget হ্যাকিং-গ্যাজেট

বন্ধুরা যখন আপনাদের ফোনের এমবি শেষ হয়ে যায় তখন কিন্তু মনে মনে একটা বিষয় চিন্তা করেন এই মুহূর্তে যদি যে কারো ওয়াইফাই এর সাথে কানেক্টেড করতে পারতাম। ঠিক সেই সময় হয়তো বা আপনিও আমার মত ওয়াইফাই তে ঢুকে যান ঢুকে দেখেন অনেকগুলো এভেলেবেল ওয়াইফাই রয়েছে কিন্তু দুঃখের বিষয় পাসওয়ার্ড না থাকার কারণে সেটাতে কানেক্টেড করতে পারছেন না।

আর ঠিক এই জন্যই এই ডিভাইসটি বানানো হয়েছে এই ডিভাইসটির মাধ্যমে আপনি যে কারো ওয়াইফাই হ্যাক করে তার ওয়াইফাই তে কানেক্টেড হতে পারবেন। শুধুমাত্র আপনাকে এই ডিভাইসটির গিট হাফ ওয়েবসাইটে যাওয়ার প্রয়োজন পড়বে এবং এখানে থাকা কোড গুলো আপনি এই ডিভাইসের সাথে কানেক্টেড করে দিবে। ব্যাস আপনার কাজ শেষ এবার আপনি যে কোন ওয়াইফাই হ্যাক করে সেই ওয়াইফাই তে কানেকশন নিতে পারবেন।

এই ডিভাইসটি ওয়াইফাই নেটওয়ার্কে এমন ইন্সট্রাকশনস পাঠায় যার মাধ্যমে ওয়াইফাই এর মালিক জানতেই পারেনা যে তার ওয়াইফাই নেটওয়ার্কে হ্যাক হয়েছে যার কারণে খুব নিশ্চিন্তে আপনি তার ওয়াইফাই ব্যবহার করতে পারবেন।
এই ডিভাইসটির ডিজাইন অনেকটাই বিড়ালের মত দেখতে এবং খুবই ছোট একটা গেজেট আপনি যে কোন জায়গা থেকে কেরি করতে পারবেন।

RASP berry pi4


বন্ধুরা আপনারা কি 6 থেকে 7 হাজার টাকার ভিতরে কম্পিউটার অথবা ল্যাপটপের মজা নিতে চান তাহলে এই ডিভাইসটি আপনার জন্য।
এইটা এমন একটি ডিভাইস যে ডিভাইসটি আপনার মনিটর কে কম্পিউটারে রূপান্তর করে দিবে। এবং এটা ইউজ করা খুবই সহজ শুধুমাত্র আপনাকে মনিটরের কেবলগুলো এইটার ইউএসবি পটের সাথে লাগিয়ে দিতে হবে ব্যাস আপনার কাছে আপনার মনিটর রূপান্তরিত হয়ে যাবে একটা কম্পিউটারে। এইটা দেখতে আপনার কাছে অনেক ছোট মনে হতে পারে কিন্তু মনে রাখবেন ছোট মরিচের ঝাল বেশি।

তাই এই ছোট্ট ডিভাইসটিতে পেয়ে যাবেন অনেকগুলো ফিচারস। যেমন আপনি এই ডিভাইসে এক থেকে দুই জিবি অথবা 4gb পর্যন্ত ram পাবেন আপনি চাইলে এটাকে আট জিবি র‍্যাম পর্যন্ত বৃদ্ধি করতে পারবেন। আপনারা চাইলে কিন্তু ৮ জিবি রেম যুক্ত রেসবেরি পিআই কিনতে পারবেন। এই ডিভাইসটি 1.5 giga hards কোর্টেক্স a 72 প্রসেসরের সাথে পাওয়া যায় খুব সহজেই হেভি টাস্ক হ্যান্ডেল করতে পারে এই ডিভাইসটি। আপনি ডিভাইসটিতে এন্ড্রয়েড লিনাক্স অথবা উইন্ডোজ যে কোন অপারেটিং সিস্টেম ইন্সটল করে ব্যবহার করতে পারবেন। এই ডিভাইসটির মাধ্যমে আপনি একই সাথে দুইটা মনিটর কেউ পিসিতে কনভার্ট করতে পারবেন সাধারণত এটা হ্যাকাররা ব্যবহার করে থাকে তবে আপনি চাইলে এটা আপনার জন্য ব্যবহার করতে পারবেন ।

হ্যাকিং Elite cable

এই কেবলটি স্পেশালি এই মোবাইল ফোন হ্যাক করার জন্য তৈরি করা হয়েছে। জি আপনি ঠিকই শুনেছেন এই কেবলটির মাধ্যমে আপনি যে কোন এন্ড্রয়েড ফোনকে হ্যাক করতে পারবেন। এই কেবলটির মাধ্যমে আপনি যে কোন ফোনের কন্ট্রোল আপনার কাছে নিয়ে নিতে পারবেন সেই ফোনের ক্যামেরা সহ সকল কিছু আপনার নিয়ন্ত্রণে রাখতে পারবেন। এটা ব্যবহার করা খুবই সহজ জাস্ট আপনাকে এই কেবলটি যে কোন মোবাইলের সাথে কানেক্টেড করতে হবে। আর এই ক্যাবলটি খুব তাড়াতাড়ি ওই ফোনের ভিতরে ভাইরাস ইনস্টল করে দিবে এবং সেই ভাইরাসের মাধ্যমে আপনি ফোনটিকে কন্ট্রোল করতে পারবেন। বর্তমানে এমন কেবল ও পাওয়া যাচ্ছে সুতরাং এখনই সাবধান হয়ে যান যে কারো দেওয়া কেবল মোবাইল ফোনে প্লাগইন করবেন না প্লাগিন করে মোবাইল ফোনটি চার্জে দিবেন না। এটি অসাধারণ একটি হ্যাকিং-গ্যাজেট।

proxmark 3 হ্যাকিং-গ্যাজেট


প্রথমে যখন আমি ডিভাইসটি দেখেছি তো আমি বুঝতেই পারছিলাম না যে মূলত এই ডিভাইসটি কোন কাজে ব্যবহার করা হয়? তারপর আমি এই ডিভাইসটির সম্পর্কে রিসার্চ শুরু করি এবং একটা সময় গিয়ে আমি এই ডিভাইসটি সম্পর্কে জানতে পারি। এইটা এমন একটি ডিভাইস যেটা RF id যুক্ত যেকোনো ডিভাইসকে হ্যাক করতে পারে। এবং সেই সাথে এইটা আরএফআইডির ক্লোন বানাতে পারে। Rf আইডির ফুল ফর্ম হলো রেডিও ফ্রিকোয়েন্সি আইডি আর এই রেডিও ফ্রিকোয়েন্সি আইডি কোথায় কোথায় ব্যবহার করা হয় তার একটি এক্সাম্পল আপনাদেরকে দিলাম যেমন ক্রেডিট , ফাস্ট ট্যাগ সেই সাথে যে সকল ডিভাইসের ভিতর বারকোড লাগানো থাকে সেই সকল ডিভাইস।

এইরকম আর গ্যাজেট সম্পর্কে জানতে নিচের ভিডিওটি দেখুন।

Stay with Android lecture BD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *